Logo

বিয়ে করেছেন মোনালি ঠাকুর! কবে?

ডেইলি বাংলাদেশ / ৯৬ বার দেখা
আপডেট : শুক্রবার, ১২ জুন, ২০২০

তিন বছর আগেই নাকি বিয়ে হয়ে গিয়েছে মোনালি ঠাকুরের! স্বামী মাইক রিজ সুইজারল্যান্ডের বাসিন্দা। তার সঙ্গেই চুটিয়ে প্রেম চলছিল ‘মোহ মোহ কে ধাগে’ গায়িকার। আর তাকেই বিয়ে করেছেন ২০১৭ সালে। করোনা মহামারির আগে সেখানেই ছিলেন মোনালি। সেখান থেকে ইদানীং একাধিক ভিডিওবার্তা সোশ্যালে শেয়ার করেছেন।

মোনালির প্রেমিক কাম স্বামী সুইজারল্যান্ডের এক হোটেল মালিক। বিদেশে বেড়াতে গিয়ে আলাপ দু’জনের। এক দেখাতেই মন দেয়া নেয়া দু’জনের।

মোনালির কথায়, আমাদের প্রথম আলাপ এক গাছের নীচে। কিন্তু পাকাপাকি তখনো কিছুই বলে ওঠা হয়নি কারোর।
২০১৬ সালে ডিসেম্বর শীতের সঙ্গে উৎসবের মরশুম সেখানে। আলোয়, আনন্দে ঝলমল করছে সুইৎজারল্যান্ড। সেই সময় সেই গাছের নীচে দাঁড়িয়ে মাইক প্রোপোজ করে। আর না বলতে পারি? সেই শুরু। তারপর থেকে কাজের থেকে ছুটি মিললে প্রায়ই মোনালি উড়ে যেতেন সুইজারল্যান্ডে। করোনা আবহে প্রথম যখন সুইৎজারল্যান্ডে আটকে পড়ার কথা জানান ভিডিওবার্তায়, তখনই তিনি বলেছিলেন, বছরের অর্ধেক সময় থাকেন ভারতে, বাকিটা সুইজারল্যান্ডে। কারণ, সেখানে তার পরিবার রয়েছে।

কথাটা অনুরাগীদের কানে বাজলেও কেউ চিন্তা করে উঠতে পারেননি, তিন বছর আগে ‘যুগল’ থেকে ‘দম্পতি’ হয়েছেন তারা! ঝুলি থেকে বেড়াল বেরোনর পর বিয়ের কথা আর অস্বীকার করেননি গায়িকা। জানিয়েছেন, খুব সাধাসিধেভাবে সাতপাক ঘুরেছেন। সংবাদমাধ্যম, সোশ্যাল, কোথাওই জানাননি। যত নষ্টের গোড়া আঙুলের আংটি! ওটা দেখেই শুরু গুঞ্জনের।

আর্টিকেলটি পড়ুন………..


এই বিভাগের আরও খবর

বিজ্ঞাপন

Theme Created By ThemesDealer.Com